রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

আখাউড়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতের ঘটনায় কাউন্সিলর গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্র্রতিনিধি
  • আপলোড সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোটরসাইকেল ওয়ার্কশপ ব্যবসায়ী তোফাজ্জল হোসেনকে ছুরিকাঘাত এবং দোকান ভাঙচুরের ঘটনায় কাউন্সিলর ইব্রাহিম মিয়া সুজনকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশের সহযোগিতায় র‍্যাব-৯ সিলেটের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল পৌরশহরের রাধানগর দাসপাড়া থেকে বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে বলে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম  নিশ্চিত করেছেন।

তিনি আখাউড়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং রাধানগর বণিকপাড়ার বাসিন্দা মুরাদ মিয়ার ছেলে। আহততোফাজ্জল হোসেন পৌরশহরের নারায়ণপুরের বাসিন্দা।

আখাউড়া থানা সূত্রে জানা গেছে, পৌরশহরের সড়ক বাজারের মায়াবী সিনেমা হল মোড়ের খালপাড়ে তোফাজ্জল হোসেন তার দোকান নির্মাণ কাজ করছেন। ওই দোকানের সীমানা নিয়ে পৌরশহরের খালাজুরা গ্রামের আব্দুল আজিজ মিয়ার সাথে তোফাজ্জলের দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। 

পূর্ব বিরোধের জেরে বুধবার দুপুরে আজিজ মিয়ার পক্ষ হয়ে পৌর কাউন্সিলর সুজন মিয়া ও তার সাঙ্গপাঙ্গরা তোফাজ্জল হোসেনের দোকানের নির্মাণ কাজে বাধা দেয়। এসময় তোফাজ্জল হোসেন প্রতিবাদ করলে কাউন্সিলর সুজন মিয়ার  নির্দেশে তার সহযোগিরা তোফাজ্জলকে মারপিট শুরু করে। এক পর্যায়ে সুজন ধারালো অস্ত্র দিয়ে তোফাজ্জল হোসেনের পিঠে ছুরিকাঘাত করে। এতে তার পিঠে গুরুতর জখম হয়। 

এসময় অভিযুক্তরা তোফাজ্জলের নির্মানাধীন দোকান ও বিভিন্ন সরঞ্জাম ভাঙচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে এবং তোফাজ্জলের পকেট থেকে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এসময় তোফাজ্জলের আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় পরিবারের লোকজন গুরুতর আহত তোফাজ্জলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় তোফাজ্জলের বড় ভাই মো. জামির হোসেন বাদী হয়ে বুধবার রাতেই থানায় মামলা দেয়। ওই মামলায় পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহিম মিয়া সুজন, তার পিতা মুরাদ মিয়া এবং কাউন্সিলের দুই ভাইসহ ৬ জনকে আসামি করা হয়।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত কাউন্সিলর সুজনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তার বাবা ও ভাইসহ অন্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন পুলিশ। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com