বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

অ্যাম্বুলেন্সচাপায় আহত আরও একজনের মৃত‌্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এস আই বাচ্চু মিয়া জানান, ওই ঘটনায় আহত রমজান আলী (৩০) নামের একজন ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে তার মৃত‌্যু হয়।

রমজান পেশায় ছিলেন একজন রিকশাচালক, বাড়ি কুমিল্লায়। অ্যাম্বুলেন্সের ধাক্কায় তার পাঁজরের হাড় ভেঙে গিয়েছিল বলে বাচ্চু মিয়া জানান।

গত ১৫ অক্টোবর সকালে হাসপাতালের জরুরি বিভাগের কাছে ‘মানব সেবা’ নামের দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপর উঠে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতদের মধ‌্যে আমেনা বেগম সূর্যি (৩৫) ছিলেন অন্তঃসত্ত্বা; আঘাতের কারণে তার পেটের সন্তানেরও মৃত‌্যু হয়। মারা যান গোলেনূর বেগম (২৫), তার ছেলে সাকিব (৭) এবং অজ্ঞাত পরিচয় আরও একজন।

আহতদের মধ্যে এখন সজিব নামে একজন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন। তার বাঁ পা ভেঙে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এসআই মো. বাচ্চু মিয়া জানান, নাসির মিস্ত্রী নামে একজন ওই অ্যাম্বুলেন্সের মালিক। তবে তিনি ঘটনার সময় গাড়িতে ছিলেন না। গাড়ি চালাচ্ছিলেন তার সহকারী সোহেল।

ঘটনার পরপরই পুলিশ সোহেলকে আটক করে; পরে শাহবাগ থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়। পুলিশ তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করেছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com