সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্টের নাম ঘোষণা ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের পাহাড়ে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেফতার নদীতে বালু উত্তোলনের সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু ২৭ মে সারা দেশে আন্দোলনের হুঁশিয়ারি অটোরিকশা চালকদের বারবার তলবের মুখে পড়া মিয়ানমারের রাষ্ট্রদূত হচ্ছেন পররাষ্ট্রসচিব যে কোনো শতাংশ ভোট পড়লেই খুশি: ইসি আলমগীর ডাকাতি করতে গিয়ে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৩ সাংবাদিক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১ পেয়েছেন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাংবাদিক মো. ইকবাল হোসেন, ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত, এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শরফুল আলম। দ্বিতীয়বারের মতো এই অ্যাওয়ার্ড পেলেন তারা।

রোববার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

 

তরুণ সাংবাদিকদের উৎসাহী করতে যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক সংস্থা অ্যাকশন এইড বাংলাদেশ ‘অ্যাকশন এইড ইয়াং জার্নালিস্ট মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রদান করে আসছে। সংস্থাটির এবারের আয়োজনে তিনটি বিভাগে তিন তরুণ সাংবাদিককে এই পুরস্কার দেওয়া হয়।

এতে সামাজিক রূপান্তরে যুব নেতৃত্ব বিভাগে বিটিভির সাংবাদিক মো. ইকবাল হোসেন, যুব সংবেদনশীল জবাবদিহিতামূলক জনসেবা বিভাগে ঢাকা অ্যাপোলগের ডেপুটি ম্যানেজিং এডিটর মিফতাহুল জান্নাত এবং যুবদের জন্য অর্থনৈতিক সুযোগ ও শোভন কাজ বিভাগে এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মো. শফরুল আলম পুরস্কার পেয়েছেন।

 

সমাজের উন্নয়ন ও ইতিবাচক কাজে তরুণদের উদ্বুদ্ধ করতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয় বলে জানান অ্যাকশন এইড বাংলাদেশের ম্যানেজার নাজমুল আহসান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজকের পত্রিকার সম্পাদক ও সাবেক প্রধান তথ্য কমিশনার ড. মো. গোলাম রহমান, নিউজ২৪ এর সিনিয়র নিউজ এডিটর বোরহানুল হক সম্রাট প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএফ

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com