মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অভিনয়ে ব্যর্থ হলে কী করতেন রাকুল?

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডেও অভিনয় করেছেন তিনি। ১৪ বছরের অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। পর্দায় রূপের দ্যুতি যেমন ছড়িয়েছেন, তেমনি দর্শকদের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। কিন্তু অভিনয়ে ক্যারিয়ারে ব্যর্থ হলে কী করতেন রাকুল?

সম্প্রতি ‘হ্যাবিট কোচ’ শিরোনামে একটি পডকাস্টে এ বিষয়ে কথা বলেন ‘জয়া জানাকি নায়াকা’খ্যাত এই অভিনেত্রী। এসময় রাকুল জানান, মাত্র ২০ বছর বয়সে মুম্বাইয়ে পাড়ি জমান তিনি। ওই সময়ে গণিতে স্নাতক পড়ছিলেন। অভিনয়ে যখন নাম লেখান তখন তার প্ল্যান বি ছিল। কারণ অভিনয়ে সফলতা না পেলে প্ল্যান বি নিয়ে ক্যারিয়ার গড়ার পরিকল্পনা করেছিলেন এই অভিনেত্রী।

ব্যাখ্যা করে রাকুল প্রীত সিং বলেন— ‘এ কারণেই আমি স্নাতক সম্পন্ন করেছি। আমি যখন কলেজে পড়ি, তখন আমি আমার প্রথম সিনেমার কাজ শেষ করি। এতে করে কলেজে আমার উপস্থিতি কমে যায়। তারপর সিদ্ধান্ত নিই আগে পড়াশোনাটা শেষ করি। যার জন্য আমি অভিনয়ে দুই বছর ছিলাম না। ভাগ্যক্রমে স্নাতক সম্পন্ন করতে পারি। ওই সময়ে আমার প্ল্যান বি ছিল। আর তা হলো ফ্যাশনে এমবিএ করার। কিন্তু আমাকে তা করতে হয়নি। বরং অভিনয়ে টিকে যাই।’

রাকুল অভিনীত বেশ ক’টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে রয়েছে— হিন্দি ভাষার ‘মেরি পত্নী কা রিমেক’, তামিল ভাষার ‘আয়ালাম’, ‘ইন্ডিয়ান ২’।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com