মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অবশেষে ফেলে যাওয়া সেই বৃদ্ধাকে নিয়ে গেল পরিবার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে শতবর্ষী এক অসহায় বৃদ্ধাকে  অবশেষে রহনপুরের সেই শতবর্ষী অসহায় বৃদ্ধা ফিরে পেলেন পরিবার। ২৮ জানুয়ারি মঙ্গলবার রাত ৯টার দিকে রাহেলা খাতুনকে নিয়ে যায় তাঁর ছেলে। অঙ্গিকারনামা করে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান ও রহনপুর পৌর সভার মেয়র তারিক আহম্মেদ বৃদ্ধা রাহেলাকে ছেলে আবুল কাশেম এর নিকট বুঝিয়ে দেন।

যশোর জেলার ঝিকরগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকার মৃত নবী মন্ডলের ছেলে মো. আবুল কাশেম (৫৫), পুত্রবধু মোসা. রহিমা বেগম, নাভারন ইউনিয়নের সদস্য মো. বিল্লাল হোসেন, প্রতিবেশী মো. মহিউদ্দিন উপস্থিত ছিলেন। অঙ্গিকারনামায় যাবতীয় দেখাসোনা ও চিকিৎসার বহনের অঙ্গিকার করেন রাহেলা বেগমকে নিতে আসা পুত্রসহ অন্যরা। এ নিয়ম যথাযথ ভাবে পালন করার অঙ্গিকার করেন পরিবারবর্গ।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) মো. জাহিদুর রহমান, মেয়র তারিক আহম্মেদ, আইসি আব্দুল মালেকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার উপস্থিতিতে বৃদ্ধা রাহেলা বেগমকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, অসহায় শতবর্ষী বৃদ্ধাকে ফেলে গেল রেলস্টেশনে শিরোনামে সিল্কিসিটি নিউজ অনলাইন নিউজ পোর্টালসহ টিভি চ্যানেলে সংবাদ প্রকাশ হবার পর রহনপুর রেল স্টেশনে ফেলে যাওয়া শতবর্ষী মহিলার দায়িত্ব নেন, রহনপুর তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল মালেক, এএসআই তৌহিদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখার ডিএসবির নুরুন্নবী। ১৪ দিন ধরে শতবর্ষী বৃদ্ধ মহিলা খোলা আকাশের নিচে পড়ে আছে এমন সংবাদ জানার পর গত ২৫ ডিসেম্বর রাতেই উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় অসহায় বৃদ্ধা মহিলাকে।

স্বাস্থ্য কমপ্লেক্সে রাতেই ছুটে আসেন রহনপুর পৌর মেয়র তারিক আহম্মেদ। এ সময় তিনি বৃদ্ধার খোঁজ খবর নেন এবং বৃদ্ধ মহিলার পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি শতবর্ষী বৃদ্ধ মহিলাটিকে কম্বলও দিয়ে যান। আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেল স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে প্রায় শতবর্ষী অজ্ঞাত এক বৃদ্ধ নারীকে ফেলে যায় পরিবারের লোকজন।

প্রায় ১৪ দিন ধরে রহনপুর রেল স্টেশন চত্ত্বরের একটি তেঁতুল গাছের পাশে দিন কাটাচ্ছিলেন চরম কষ্টে তিনি।স্থানীয় এলাকার মানুষ জানিয়েছিল, প্রায় ১৪ দিন আগে স্বজনরা তাকে ভ্যান গাড়ী যোগে প্লাটফর্মে ফেলে রেখে যায়। তারপর থেকে কেউ তার কোন খোঁজ খবর নেয়নি। সিরাজুল নামে স্থানীয় এক ব্যক্তি তার খোঁজ খবর নিয়েছিলেন।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com