মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী

অবশেষে প্রেমিকের সঙ্গেই বাগদান সারবেন সোনম!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বলিউড নায়িকা অনিল কাপুর কন্যা সোনম কাপুরের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই উড়ছে।

মুখে স্বীকার না করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ জুটির ছবি ও মন্তব্য দেখে কারও বুঝতে বাকি নেই যে ডুবে ডুবে জল খাচ্ছেন তারা।

এবার নাকি সম্পর্কের আনুষ্ঠানিক পরিণতি দিতে চলেছেন দু’জনে। ২০১৮ সালের মার্চে বাগদান করবেন সোনম-আনন্দ আহুজা।

সোনমের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম। জানা গেছে, আগামী বছরের ১৮ মে মুক্তি পাবে সোনম কাপুরের ‘বীরে ডি ওয়েডিং’ ছবিটি।

এরপর বেশ কিছুদিন অবসর পাবেন এ অভিনেত্রী। সেই সময় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তিনি। তবে প্রেমের সম্পর্কের মতো এ বিষয়টি নিয়েও মুখে কুলুপ এঁটেছেন তিনি।

একটি অনুষ্ঠানে বাগদানের বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে সোনম জানান, এখন তার পরিকল্পনায় শুধু সিনেমা রয়েছে, অন্য কিছু নয়।

উল্লেখ্য, বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিংয়ে থাইল্যান্ডের ফুকেটে অবস্থান করছেন সোনম কাপুর।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com