রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

অপহরণের পর হত্যার দায়ে একজনের ফাঁসি দুই জনের যাবজ্জীবন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১ এপ্রিল, ২০১৮
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,শাহরিয়ার শাকির,শেরপুর প্রতিনিধি: শেরপুরের গারোপাহাড়ের মধুটিলা ইকো পার্কে ছিনতাইয়ের উদ্দেশ্যে দর্শনার্থী ছাত্র আব্দুর রেজ্জাককে অপহরণ করে হত্যার দায়ে একজনের ফাঁসি ও দুই জনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে শেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: মোসলেহ উদ্দিন।

জানা যায়, ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারী শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামের কলেজ ছাত্র আব্দুর রেজ্জাকসহ ৪ বন্ধু মিলে গারো পাহাড়ের মধুটিলা ইকো পার্কে বেড়াতে যায়। এসময় তাদেরকে গহীন পাহাড়ের দিকে নিয়ে যায় ছিনতাইকারীর একটি দল। সেখানেই তাদের মোবাইল ফোনসহ টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

এসময় ছিনতাইকারীদের হাতে খুন হয় কলেজ ছাত্র আব্দুর রেজ্জাক। আহত হয় অপর তিন বন্ধু। অনেক কষ্টে আহতরা সেখান থেকে চলে আসতে পারলেও রেজ্জাকের লাশ পাহাড়ে লুকিয়ে রাখে ছিনতাই কারীরা। পরে পুলিশ ও এলাকাবাসী একদিন তল্লাসী চালিয়ে ২০ফেব্রুয়ারী রেজ্জাকের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় মামলা হলে ওই তিন জনের নামে আদালতে অভিযোগ দায়ের করে পুলিশ। ১৭ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণশেষে আজ ১ এপ্রিল দুপুরে আদালত চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের রায়ে নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গাপোড়াবাড়ীর ছিনতাইকারী নাজমুলকে ফাঁসি এবং মমিন মিয়া ও সাজু আহাম্মেদ খোকনকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করে আদালত।

এ ব্যাপারে রাষ্ট্র পক্ষের কৌশলী পিপি এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু সন্তোষ প্রকাশ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com