শনিবার, ২৯ জুন ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা এবি ব্যাংকের মোংলা সমুদ্রবন্দর উপশাখার উদ্বোধন শুক্রবার ভোট, কে হচ্ছেন ইরানের প্রেসিডেন্ট বাহাউদ্দিন নাছিমের সঙ্গে হিন্দু সম্প্রদায়ের নেতাদের মতবিনিময় সভা টেকসই ও অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন বর্তমান সরকারের অঙ্গীকার

অপরাধ করলে এমপি-মন্ত্রীরাও রেহাই পাবে না: তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বর্তমানে অপরাধ করে কেউ পার পাচ্ছে না, ভবিষ্যতেও পাবে না। মন্ত্রী, এমপি, সরকারি কর্মকর্তা, দলের নেতাকর্মী কেউ পার পাচ্ছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধের অভিযোগ আসার সঙ্গে সঙ্গে ব্যবস্থা গ্রহণ করছেন।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া বা সামরিক শাসকরা ক্ষমতায় ছিল, তখন বিচারহীনতার সংস্কৃতি ছিল। অপরাধ করে পার পাওয়ার একটা সংস্কৃতি বা বদভ্যাস ছিল। বাংলাদেশে এই প্রথম সাত বছর ধরে বিচারহীনতার সংস্কৃতি থেকে বের করে আনার জন্য যুদ্ধাপরাধীদের বিচার, বঙ্গবন্ধু হত্যার বিচার, ২১ আগস্ট হত্যাকা-ের বিচার ও আগুনে পুড়িয়ে মারার বিচার হাতে নেওয়া হয়েছে।

তিনি বলেন, যে যাই বলুক না কেন, যুদ্ধাপরাধীদেরও রেহাই নেই, মানুষ পুড়িয়ে মারা খুনিদেরও রেহাই নেই। আর যাদের হাতে রক্তের দাগ আছে, দেশে এবং বিদেশে তারাই কিন্তু খুনি অপরাধীদের পক্ষে উকালতি করে।

এ সময় কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/পি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com