রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

অনেক ছেলেই প্রেম করতে চেয়েছে : মিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১০ অক্টোবর, ২০১৬
  • ২০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: পূজার উৎসব মানেই মামা বাড়ি। ছোটবেলা থেকে রাজশাহীতে মামা বাড়িতে পূজা করি। পূজায় মামা বাড়িতে অনেক আনন্দ হয়। প্রতি বছর পূজায় রাজশাহীতে নৌকা বাইচ হয়। নৌকা বাইচটা খুব উপভোগ করি। মামা-মামীদের সঙ্গে আমি নৌকা বাইচ খেলা দেখতে যাই। নৌকা বাইচ দেখব বলে এখনো মামা বাড়ি পূজা করি। শুটিংয়ের ব্যস্ততার কারণে এ বছর যেতে পারিনি। এজন্য মামা বাড়ি ও নৌকা বাইচ খেলা মিস করছি।

মিডিয়ায় কাজ করার আগে পূজা মণ্ডপে গেলে তখন অনেক ছেলেরাই প্রেম করতে চেয়েছে। কিন্ত মা-বাবার সঙ্গে থাকার কারণে তারা কিছু বলতে পারতে না। কিন্তু আমি বুঝতাম তারা কিছু একটা বলতে চাচ্ছে। তবে এখন আর সে রকম খুব একটা হয় না। এখন মডেল-অভিনেত্রী মিমকে দেখতেই পছন্দ করে। প্রেমের প্রস্তাব না দিয়ে সেলফি নিয়ে ব্যস্ত থাকে।

এ বছর এখন পর্যন্ত একটি পূজা মণ্ডপে গিয়েছি। এ ছাড়া বেশ কয়েকটি মণ্ডপে যাওয়ার পরিকল্পনা আছে। দেখি কতটা পেরে উঠি। মা-বাবার সঙ্গে বনানী পূজা মণ্ডপে গিয়েছিলাম। সেখানে গিয়ে ভক্তদের সেলফি বিড়ম্বনায় পড়তে হয়েছে। আমাকে দেখে মুহূর্তেই অনেক লোকজন চলে এসেছিল। তাই বেশিক্ষণ মণ্ডপে থাকতে পারিনি। তবে এটাও এক ধরনের মজা। তারকা হওয়ার পর নরমালি সব জায়গায় চলা যায় না। এছাড়া তারকা হওয়ার আগে মণ্ডপে গিয়ে বন্ধু-বান্ধবদের সঙ্গে অনেকক্ষণ সময় দিতে পারতাম। সে সময়টা খুব ইনজয় করেছি। আসলে, দুটোই দুই রকমের আনন্দ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com