সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা

অনলাইনে বিনামূল্যে দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৮ মে, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

ইংল্যান্ডের মাটিতে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার নিয়েই এতদিন ধোঁয়াশা ছিল। কোনো সম্প্রচারকারী প্রতিষ্ঠান যে আগ্রহ দেখায়নি। অবশেষে ক্রিকেট আয়ারল্যান্ড জানায়, আসন্ন সিরিজটি সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করছে ‘প্রিমিয়ার স্পোর্টস’।

তবে বাংলাদেশে কোনো চ্যানেল সেখান থেকে সরাসরি সম্প্রচার করতে পারছে না। সাধারণত বাংলাদেশের দুটি চ্যানেল বেশিরভাগ আন্তর্জাতিক সিরিজ বা টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করে। তার একটি হলো স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস, অন্যটি জিটিভি বা গাজী টিভি।

কিন্তু এ দুটি চ্যানেলের কোথাও এবার বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখা যাবে না। কারণ, টিভিতে খেলা দেখাতে হলে তাদের যে পরিমাণ অর্থ খরচ করতে হবে, বিজ্ঞাপন থেকে তার ধারেকাছে আয় হবে না।

তবে কি এই সিরিজটি দেখতে পারবেন না টাইগার সমর্থকরা? আশার খবর আছে। বাংলাদেশি সমর্থকরা ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন আইসিসি টিভিতে এবং সেটা বিনামূল্যে। এ তথ্য নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। সিরিজটির আয়োজক এসেক্স, আর খেলা মাঠে গড়াবে চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে। ম্যাচগুলো হবে ৯, ১২ ও ১৪ মে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com