শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস দীঘিনালায় সংঘাত : শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ দ্বিতীয় ইনিংসেও এক অঙ্কে আটকা রোহিত যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা শেখ হাসিনা রেহানা জয়সহ ৩৮৮ জনের বিরুদ্ধে হত্যার আরেক মামলা ইউক্রেনে প্রাণ হারিয়েছে ৭০ হাজার রুশ সেনা

অতিরিক্ত ডিআইজি মশিউর গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের অতিরিক্ত ডিআইজি মশিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে ডিএমপি’র গোয়েন্দা শাখার একটি দল চট্টগ্রামের খুলশী এলাকা থেকে মশিউর রহমানকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। 

ডিএমপি ডিবির যুগ্ম কমিশনার রবিউল হোসেন ভুঁইয়া মশিউরকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন। ৫ আগস্টের আগে তিনি ডিএমপি’র গোয়েন্দা বিভাগের যুগ্ম কমিশনার ছিলেন। 

জানা যায়, অতিরিক্ত ডিআইজি মশিউর রহমানের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় ৮টি হত্যা মামলা দায়ের হয়েছে। গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর গত ১৩ আগস্ট মশিউরকেও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয়ে বদলি করা হয়। এরপর থেকে তিনি চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত ছিলেন। বৃহস্পতিবার রাতে ঢাকা গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে ঢাকা নিয়ে গেছে বলে জানা গেছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com