রবিবার, ২৬ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী

অজয় দেবগণের জন্যই বিয়ে করেননি টাবু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সুন্দরী এবং প্রতিভাবান টাবু (তাবু), যার একের পর এক ছবিতে সাবলীল অভিনয় দর্শকমনে দাগ কেটেছে, সেই টাবু কোনও দিন বিয়ে করলেন না কেন? অবশেষে সেই প্রশ্নের উত্তরে মুখ খুললেন টাবু। অভিনেত্রীর বিস্ফোরক দাবি, তিনি কাজলের স্বামী অজয় দেবগণের জন্যে আজও সিঙ্গল রয়ে গেলেন।

এই কথা তিনি কেন বললেন, সেকথা বোঝার জন্যে বেশ কিছু বছর পিছনে হাঁটতে হবে সকলকে। টাবু এবং অজয়, যাঁরা অল্প কয়েকদিনের মধ্যে ‘গোলমাল এগেইন’-এর সৌজন্যে ফের একসঙ্গে কাজ করবেন, তাঁদের সম্পর্ক দীর্ঘ পঁচিশ বছরের। টাবুর মামাতো ভাই সমীর আর্যর প্রতিবেশী ছিলেন অজয়। সেসময় থেকেই তাদের সম্পর্ক।

তারপর টাবু বলেন, তার ভাই সমীর এবং অজয় সবসময় তাঁর ওপর নজরদারি করতেন। তিনি কোথায় যাচ্ছেন, কার সঙ্গে কথা বলছেন। এছাড়া বলতেন, কোনও ছেলে যদি তাঁর সঙ্গে কথা বলেন, তাহলে তারা তাকে মারাত্মক পেটাবেন। আর সেইজন্যেই হয়তো তিনি সিঙ্গল থেকে গেলেন।

টাবু-অজয় দেবগণ একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন। ‘বিজয়পথ’, ‘হকিকত’, ‘দৃশ্যম’, ‘ফিতুর’, ‘তক্ষক’-এর পর ফের তাঁদের ‘গোলমাল এগেইন’-এ একসঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com