বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ভারত সীমান্তবর্তী ইছামতি নদীতে যুবকের মরদেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ জুলাই, ২০১৯
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বেনাপাল)প্রতিনিধি: ভারত সীমান্তবর্তী বেনাপোলের দৌলতপুর সীমান্তের ইছামতি নদী থেকে বাংলাদেশি এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার যুবকের নাম ইশারত (২৮)। তিনি বেনাপোল পৌরসভার ভবেরবেড় গ্রামের আয়ুব আলী মুন্সির ছেলে।

ইশারতের পরিবার জানায়, বাড়ি থেকে রাগারাগি করে তিন দিন আগে নিখোঁজ হয় সে। ইশরাত একজন মৃগী রোগী। অনেক খোঁজাখুঁজির পর তার মরদেহ ভারত সীমান্তবর্তী বেনাপোলের দৌলতপুর সীমান্তের চরের মাঠে ইছামতি নদীতে পাওয়া যায়। পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তবে এলাকার একটি সূত্র দাবি করছে, ইশারত একজন চোরাচালানি। সে ও তার ভাই ইমারত এবং তাদের কয়েকজন সহযোগী গত তিন দিন আগে ভারতে যায় পণ্য আনতে। ফেরার পথে ইছামতি নদী পার হওয়ার সময় ইশারতকে আর পাওয়া যায়নি। তিন দিন খোঁজাখুঁজির পর ইছামতি নদীতে তার লাশ ভেসে ওঠে।

দৌলতপুর বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মুজিবর বলেন, গত দুই দিন যাবৎ ইশারতের পরিবার আমাদের কাছে অভিযোগ করে তাকে পাওয়া যাচ্ছে না। সেই থেকে তার পরিবারের লোকজন সীমান্তের ইছামতি নদীতে লাশ খুঁজতে থাকে। আজ সোমবার সকালে মরদেহটি ইছামতি নদীতে ভেসে ওঠে। বিজিবিকে খবর দিলে বিজিবি ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে পোর্ট থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

বেনাপোল পোর্ট থানার এএসআই নাছির উদ্দিন বলেন, মরদেহ উদ্ধারের সময় তার গালে, মুখে রক্ত দেখতে পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাবে না। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com