মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

মন্ত্রীপাড়ায় নিরাপত্তা বাড়ানো হয়েছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুলাই, ২০১৬
  • ১৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : মন্ত্রীপাড়া হিসেবে পরিচিত রাজধানীর মিন্টো রোডে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শুক্রবার দুপুর থেকে হোটেল শেরাটন, রাষ্ট্রীয় অতিথি ভবন, গোয়েন্দা কার্যালয় ও ইস্কাটনের সামনে দিয়ে মিন্টো রোডে প্রবেশের প্রতিটি রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

জানা গেছে, এসব এলাকার বিভিন্ন প্রবেশমুখে ব্যারিকেড বসিয়ে রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। একাধিক পুলিশ সদস্য ব্যারিকেডের সামনে দাঁড়িয়ে পাহাড়া দিচ্ছেন। প্রাইভেট কার, সিএনজি চালিত ট্যক্সিক্যাব ও মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহনকে ভিন্ন রাস্তা দিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হচ্ছে। পায়ে হেঁটে যারা এসব রাস্তায় ঢুকছিলেন তাদেরও তল্লাশি করে তারপর ঢুকতে দেয়া হচ্ছে।

হঠাৎ একসঙ্গে সবগুলো প্রবেশপথ বন্ধ করে দেয়ায় ঈদের ছুটিতে পরিবার-পরিজন নিয়ে ঘুরতে বের হয়ে বহু মানুষকে বিড়ম্বনার শিকার হতে হচ্ছে। অনেকটা পথ ঘুরে তবেই গন্তব্যে যেতে পারছেন তারা।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখার এডিসি মো. ইউসুফ জানান, গুলশানের ঘটনার পর থেকে মিন্টো রোড ও আশেপাশের প্রবেশ পথে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে।

মন্ত্রী, প্রতিমন্ত্রী ও অন্যান্য ভিভিআইপিদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে এ সতর্কতামূলক ব্যবস্থা নেয়া হয়েছে। তবে এ পথে যানবাহন চলাচল একেবারে বন্ধ হয়নি বলে তিনি জানান।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com