সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

নিখোঁজ বৃদ্ধের মরদেহ মিললো ডোবায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহী নগরীতে নিখোঁজের ৭ দিন পর ইয়াদুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে নগরীর মতিহার থানার ধরমপুর এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে নিহত ইয়াদুল ইসলাম ওই এলাকার বাসিন্দা। পক্ষাঘাতগ্রস্ত হয়ে মানসিক ভারসাম্য হারিয়েছিলেন, ৭ দিন আগে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন। সেই থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না।

নগরীর মতিহার থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে স্থানীয়রা বাড়ির পার্শ্ববর্তী এলাকার ডোবায় এক ব্যক্তির মরদেহ ভাসতে দেখে থানায় জানান।

খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। এরপর পরনের শার্ট দেখে নিহতের পরিচয় শনাক্ত করেন স্বজনরা।

এসআই ইমরান আরও বলেন, মরদেহে পচন ধরছে। ধারণা করা হচ্ছে, বেশ কয়েক দিন আগেই মারা যান তিনি। এটি হত্যাকাণ্ড, নাকি দুর্ঘটনা- তা খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/আইএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com