সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

পুলিশ পরিচয়ে দুইজনকে আটক করে নিজেরাই গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(টাঙ্গাইল)প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চেকপোস্ট বসিয়ে আন্তজেলা ছিনতাই দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ। পুলিশ পরিচয়ে প্রাইভেটকারযোগে ছিনতাই করতেন তারা।

গ্রেফতারকৃতরা হলেন মাদারীপুরের শিবচর উপজেলার দলিল উদ্দিনের ছেলে কদ্দুছ মাতব্বর (৫২), চাঁদপুরের কচুয়া উপজেলার চান মিয়ার ছেলে তৈয়ব আলী (৬০) ও একই উপজেলার কালাম মিয়ার ছেলে খবির উদ্দিন (৫৫)।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই চেকপোস্ট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার আটক করে পুলিশ।

পুলিশ জানায়, কদ্দুছ মাতব্বর নিজের প্রাইভেটকার নিয়ে সহযোগীদের সহায়তায় দেশের বিভিন্ন মহাসড়কে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ছিনতাই করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় মেদি গ্রামের লাল মিয়ার ছেলে জালাল মিয়া ও এক নারীকে পুলিশ পরিচয়ে আটক করেন তারা। তখন আটককৃতদের সঙ্গে তাদের উত্তেজনার সৃষ্টি হয়। পরে আটক নারী-পুরুষকে ছেড়ে দিয়ে প্রাইটেকারযোগে ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তারা। স্থানীয় জনতা তাদের পিছু নিতে পারে ভেবে কিছুদূর যাওয়ার পর প্রাইভেটকারটি ঘুরিয়ে টাঙ্গাইলের দিকে রওনা হন তারা।

এদিকে, খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) হারিছ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউলের নেতৃত্বে মহাসড়কের গোড়াই এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে পুলিশ। দুপুর ১২টার দিকে ছিনতাই কাজে ব্যবহৃত (ঢাকা-মেট্রো-গ-১১-২৪৮৫) প্রাইভেটকারসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নকল এক জোড়া বালা, একটি চেইন ও কয়েকটি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে প্রাইভেটকারের মালিক কদ্দুছ মাতব্বরের নামে ফরিদপুরের কোতোয়ালি থানায় দস্যুতা, সাভার থানায় দ্রুত বিচার আইনে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় ভুয়া পুলিশ আইনে ও ফরিদপুরের মধুখালী থানায় ভুয়া পুলিশ আইনে একাধিক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, গ্রেফতারকৃতরা আন্তজেলা ছিনতাই দলের সদস্য। মহাসড়কের বিভিন্ন স্থানে নিজেদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয় দিয়ে ছিনতাই করে তারা। গ্রেফতারকৃতদের মধ্যে কদ্দুছ মাতব্বরের নামে বিভিন্ন থাকায় একাধিক মামলা রয়েছে। তাদের সবাইকে কালিয়াকৈর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com