বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

কামারখন্দে নৌকা-ঘোড়া প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিরাজগঞ্জ)প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা নির্বাচনে একটি কেন্দ্রদখল কেন্দ্র করে নৌকা ও ঘোড়া চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আইনজীবীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে দশসিকা ভোটকেন্দ্রে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী(আনারস প্রতীক) শফিকুল আলম শফিকে নৌকা প্রতীকের সমর্থকরা মারপিট করে তার গায়ের পাঞ্জাবি ছিঁড়ে দিয়েছেন। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিত স্বাভাবিক হয়।

আহতদের মধ্যে জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট রেজাউল করিম ভুট্টো (৪৫) ও রায়দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা টগরকে (৩৬) আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল মতিন চৌধুরী জানান, সংঘর্ষ হয়েছে শুনেছি। আমি অন্য এলাকায় ছিলাম। সংঘর্ষের বিষয়ে বিস্তারিত জানতে পারিনি।

কামারখন্দ থানার ওসি মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com