সোমবার, ২০ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

সালমানের ‘ভারতে’ বাজিমাত, একদিনেই আয় ৪২ কোটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: এবারের ঈদটা ভাইজানের জন্য একটু বেশিই আনন্দের। একের পর এক নিজের রেকর্ড ভেঙে চলেছেন সুলতান। তবে এবারের রেকর্ড পূর্বের সব রেকর্ডকে ছাড়িয়ে গেল। মুক্তির প্রথম দিনেই সালমান খানের নতুন ছবি ভারত আয় করেছে ৪২.৩০ কোটি টাকা। ২০১৯-এ বাণিজ্যিক দিক থেকে সালমান-ক্যাটরিনা জুটির ‘ভারত’ এখন পর্যন্ত সেরা ছবি।

ঈদের দিন মুক্তি পেয়েছে এই জুটি অভিনীত ভারত ছবি। মুক্তি পেয়েই ৪২.৩০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে সালমান-ক্যাটরিনা। গতকাল বুধবার ঈদুল ফিতরের দেন সারাদেশে ছবিটি ৪ হাজার ৭০০টি হলে মুক্তি পায় সিনেমাটি।

এই মুহূর্তে ভারত চলতি বছরের হায়েস্ট রেটেড মুভি ‘কলঙ্ক’, ‘কেশরী’, ‘গাল্লি বয়’ আর ‘টোটাল ধামাল’কে পেছনে ফেলে সারিতে প্রথম স্থান দখল করেছে।

ছবি মু্ক্তির পর নিজের রেকর্ড নিজে ভেঙে উল্লসিত সালমান খান। টুইটে তিনি ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

সিনেমা বিশ্লেষক তরণ আদর্শের কথায়, একের পর এক নিজেই নিজের রেকর্ড ভাঙছেন ভাইজান। ভারতের প্রথম দিনের বক্স অফিস কালেকশন ‘প্রেম রতন ধন পায়ো’কে দ্বিতীয় হিট ছবি বানিয়ে দিল। সুরজ বরজাতিয়ার ওই ছবিটি প্রথম দিনে রোজগার করেছিল ৪০ কোটি টাকা। তালিকায় তৃতীয় সুলতান। এই ছবির কালেকশন ৩৬.৫৪ কোটি টাকা।

এর আগে মুক্তির প্রথম দিনে সালমান খানের টাইগার জিন্দা হ্যায় (৩৪.১০ কোটি), সুলতান (৩৬.৫৪ কোটি) টাকা আয় করে।

ঈদের দিন ব্যবসাসফল সালমানের অন্য ছবির তালিকায় রয়েছে সুলতান, রেস থ্রি, বজরঙ্গী ভাইজান, কিক, বডিগার্ড।

আলী আব্বাস জাফরের পরিচালনায় ভারত ছবিতে সালমানের নায়িকা ক্যাটরিনা কাইফ। এ ছাড়াও আছেন টাব্বু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার।

ভারত’ ছবিতে সালমান খানকে দেখা যাবে পুরোপুরি বৃদ্ধ। ধূসর চুল-দাড়ি, গোঁফ আর চশমা। ক্যাটরিনা কাইফকে দেখা যাবে কোঁকড়া চুলে। পোস্টারে একটা ছোট্ট শিশু কোলে একজন নারীকে দেখা যায়, দৃশ্যটি দেশভাগের কথা মনে করিয়ে দেয়।

এই ছবিতে সালমান খানকে পাঁচটি ভিন্ন রূপে দেখা যাবে। এর মধ্যে একটি চরিত্রে তিনি ষাটোর্ধ্ব বৃদ্ধ। আর একজন তো একেবারে তরুণ। যেমনটা গত শতকের নব্বইয়ের দশকে সালমানকে দেখাত। ২৪ এপ্রিল এই ছবির ট্রেলার মুক্তি পাবে।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’-এর হিন্দি রিমেক ‘ভারত’। তবে পরিচালক আলী আব্বাস জাফর বলেছেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। এই সিনেমায় সালমান খানকে স্টান্টম্যানের ভূমিকায় বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা যাবে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান পর্যন্ত সময়কালকে ধরা হবে এই ছবিতে।

কথা ছিল, এই ছবির মাধ্যমে আবারও বলিউডে কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এই প্রজেক্ট থেকে সরে যান তিনি। এই ঘটনায় বলিউডের ভাইজান বেশ চটেছেন বলেও তখন সংবাদ প্রকাশ করেছিল গণমাধ্যম।

বাংলা৭১নিউজ/পি.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com