বুধবার, ২৬ জুন ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা গোপন চুক্তি করলে এখন বিএনপি ক্ষমতায় থাকতো : মির্জা ফখরুল ২৭ জুন পদ্মা সেতুর ৩১৪ কোটি টাকার চেক হস্তান্তর : সেতুমন্ত্রী ‘সামাজিক বিচারের মাধ্যমে মামলা কমিয়ে আনা সম্ভব’

ভোররাত থেকে দুপুর পর্যন্ত লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১ জুন, ২০১৯
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কিশোরগঞ্জ)প্রতিনিধি: কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারির প্রতিবাদে স্টেশন মাস্টারের কক্ষ অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন যাত্রীরা। শনিবার দুপুরে রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও যাত্রীরা জানান, ১০ জুনের আগাম টিকিট কেনার জন্য ভোর থেকে রেল স্টেশনের টিকিট কাউন্টারে লাইনে দাঁড়ান যাত্রীরা। কিছুক্ষণ টিকিট বিক্রির পরই টিকিট শেষ হয়ে গেছে বলে মাইকে যাত্রীদের জানিয়ে দেয়া হয়। এর পরই যাত্রীরা বিক্ষুব্ধ হয়ে পড়েন। তারা স্টেশন মাস্টারের কক্ষের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করেন।

যাত্রীরা অভিযোগ করে বলেন, স্টেশনের লোকজন এবং জিআরপি থানা পুলিশ ট্রেনের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত। কাউন্টার থেকে কালোবাজারে টিকিট বিক্রি হলেও ভোররাত থেকে দুপুর পর্যন্ত লাইনে দাঁড়িয়ে টিকিট পাননি তারা।

তবে ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির অভিযোগ অস্বীকার করেছেন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার মো. রফিকুল ইসলাম। যাত্রী বেশি এবং টিকিট কম থাকায় সবাইকে টিকিট দেয়া যায়নি বলেও জানান তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে চারটি আন্তঃনগর ট্রেনের জন্য মাত্র ৩১৫টি আসনের টিকিট বরাদ্দ রয়েছে। ঈদ উপলক্ষে যাত্রীর চাপ বেশি থাকায় কিছু টিকিট বিক্রি করে বাকি টিকিট কালোবাজারে বিক্রি করে দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/আইএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com