রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

রাস্তায় গান গাওয়া বৃদ্ধের ঝুলিতে মিলল ৪ লাখ টাকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ মে, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(খুলনা)প্রতিনিধি:  খুলনা মহানগরীর খালিশপুর এলাকায় মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের কাছ থেকে তিন লাখ ৯৩ হাজার ৭৪৯ টাকা পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে খালিশপুর জুট মিলের সামনে তার কাছ থেকে এই টাকা পাওয়া যায়।

khula

khula

ওসি আরও বলেন, টাকাগুলো এখন পুলিশের হেফাজতে রয়েছে। বৃদ্ধ জানিয়েছেন বিভিন্ন এলাকায় গান গেয়ে তিনি আয় করেছেন। তবে এই বিষয়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ে যোগাযোগ করা হচ্ছে। সেখান থেকে বৃদ্ধের বিষয়ে যা করতে বলা হবে তাই করবে পুলিশ। আর টাকাগুলো আদালতের জিম্মায় দেয়া হবে।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com