রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

আইনজীবী হত্যায় মসজিদের ইমাম আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ মে, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মৌলভীবাজার)প্রতিনিধি: মৌলভীবাজারের বড়লেখায় আইনজীবী আবিদা সুলতানা (৩৫) হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন মাওলানা তানভির আহমদকে (৩৫) আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। সোমবার দুপুরে শ্রীমঙ্গল থানার বরুনা এলাকা থেকে তাকে আটক করা হয়। শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুস ছালেক এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আটক তানভির নিহত আইনজীবীর বাবার বাসার বাড়াটিয়া। তিনি পার্শ্ববর্তী মাধবপুর জামে মসজিদের ঈমাম। আইনজীবী আবিদা সুলতানা হত্যার পর থেকে তিনি পলাতক ছিলেন। তার গ্রামের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলায়।

ADV-(2)

উল্লেখ্য, রোববার (২৬ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের বাবার বাড়ি থেকে পুলিশ আইনজীবী আবিদা সুলতানার (৩৫) মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে রোববার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে তাকে হত্যা করা হয়। নিহত আবিদা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউপির মাধবগুল গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে।

এদিকে আবিদা সুলতানা হত্যার বিচার চেয়ে মানববন্ধন এবং বিক্ষোভ করেছে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি।

বাংলা৭১নিউজ/এম বিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com