রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

আমেরিকার সঙ্গে যুদ্ধ মানে ইরান শেষ : ডোনাল্ড ট্রাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২০ মে, ২০১৯
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: আমেরিকার সঙ্গে যুদ্ধ হলে ইরান ধ্বংস হয়ে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

রোববার ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘ইরান যদি যুদ্ধ চায়, তাহলে সেটি হবে ইরানের আনুষ্ঠানিক সমাপ্তি।’ টুইটে ট্রাম্প আরো বলেন, ‘ইরান যেন ভবিষ্যতে আর কখনোই যুক্তরাষ্ট্রকে হুমকি না দেয়।’

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, সাম্প্রতিক সময়ে উপসাগরীয় অঞ্চলে যুক্তরাষ্ট্র অতিরিক্ত যুদ্ধজাহাজ এবং যুদ্ধবিমান মোতায়েন করেছে। ইরান ও যুক্তরাষ্ট্রের মধ্যে টানটান উত্তেজনার মধ্যে মধ্যপ্রাচ্যে অস্থিরতা বিরাজ করছে।

এ অবস্থার মধ্যেই সৌদি বাদশাহ মোহাম্মদ সালমান মক্কা নগরীতে আরব লিগ ও উপসাগরীয় দেশগুলোর জোট জিসিসি সদস্যদের বৈঠক ডেকেছেন।

যদিও কয়েক দিন আগেই মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও বলেছেন, যুক্তরাষ্ট্র ইরানের সঙ্গে যুদ্ধ চায় না। ইরানের পররাষ্ট্রমন্ত্রী জাভাদ জারিফও বলেছিলেন, যুদ্ধের কোনো সম্ভাবনা নেই।

কিন্তু এসব ঘটনার মধ্যেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প টুইটে ইরানকে লক্ষ্য করে এই হুঁশিয়ারি দিলেন। এর মধ্য দিয়ে ট্রাম্পের নিজের অবস্থান থেকে সরে আসার ইঙ্গিত পাওয়া যাচ্ছে বলে বিবিসির প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com