সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

মসজিদ নির্মাণ কাজে ৬০ লাখ চাঁদা দাবি, ঠিকাদারকে গুলির হুমকি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০১৯
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কুষ্টিয়া)প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজে সন্ত্রাসীরা ঠিকাদারের কাছে ৬০ লাখ চাঁদা দাবি করেছে। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ঠিকাদারকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আজ শনিবার সকালে দৌলতপুর থানায় একটি জিডি করা হয়েছে।

ঠিকাদারের অভিযোগ ও জিডি সূত্রে জানা গেছে, কুষ্টিয়া গণপূর্ত বিভাগ হতে টেন্ডারের মাধ্যমে প্রায় সাড়ে ১২ কোটি ৩৮ লাখ টাকায় দৌলতপুর উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যালাক্সি এসোসিয়েটস্ প্রাইভেট লিমিটেড।

কাজ পাওয়ার পর শুক্রবার রাত ৯টার দিকে বাবু (৪৮) নামে এক সন্ত্রাসী মোবাইল ফোনে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। মসজিদ নির্মাণে সন্ত্রাসীর দাবি করা চাঁদার ৬০ লাখ টাকা ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসী বাবু তাকে গুলি করে হত্যার হুমকি দেয়। সন্ত্রাসী বাবু আন্ডার ওয়াল্ডের শীর্ষ সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য দাবি করে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও জিডিতে উল্লেখ করা হয়।

সন্ত্রাসীদের মোটা অংকের চাঁদার দাবির বিষয়ে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন বলেন, মসজিদ নির্মাণ করতে গিয়েও আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ চরমপন্থী সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সন্ত্রাসী বাবু মসজিদ নির্মাণ কাজের মোট টাকার শতকরা ৫ ভাগ অর্থাৎ ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। সন্ত্রাসী বাবুর চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে সে আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে।

জীবনের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা বিঘিœœত হতে পারে ভেবে চাঁদা দাবিকারী সন্ত্রাসী নুর মোহাম্মদ তারা বাবু, আব্দুল আলিম ও আপুন বাশারসহ অজ্ঞাত ২-৩ জনের নামে আজ সকালে দৌলতপুর থানা একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে বলেও জানান তিনি।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জিডির বিষয়কে ভয়ানক উল্লেখ করে বলেন, আমি অত্যন্ত আন্তরিক এবং এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সে যত বড় মাপের সন্ত্রাসী হোক তার ছাড় নাই।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com