শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস দীঘিনালায় সংঘাত : শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ দ্বিতীয় ইনিংসেও এক অঙ্কে আটকা রোহিত যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা শেখ হাসিনা রেহানা জয়সহ ৩৮৮ জনের বিরুদ্ধে হত্যার আরেক মামলা ইউক্রেনে প্রাণ হারিয়েছে ৭০ হাজার রুশ সেনা

নারায়ণগঞ্জে ঘরে ঢুকে আ.লীগ নেতার ভাইকে গলাকেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০১৬
  • ২২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেনের বড় ভাই হাজী কুতুবউদ্দিন আহমেদকে (৭০) গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার মধ্যরাতে বন্দর থানা থেকে মাত্র কয়েকশ’ গজ দুরে সোনাকান্দা এলাকার নিজ বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

পঞ্চায়েত কমিটি নিয়ে বিরোধের কারণে কুতুবউদ্দিনকে গলাকেটে হত্যা করা হয় বলে পরিবারিক সূত্রে জানা গেছে।

এলাকাবাসী হত্যায় জড়িত শামীম (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটক শামীম দাউদকান্দির সবাহল গ্রামের মৃত আবুল বাশার ওরফে মমিন মিয়ার ছেলে। সে বন্দরের এনায়েতনগর এলাকার সানু বেগমের বাড়িতে ভাড়া থাকত।

নিহতের ভাই বন্দর থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন জানান, সোনাকান্দা জামে মসজিদ পঞ্চায়েত কমিটি নিয়ে দেড় মাস ধরে বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে সোমবার রাত সাড়ে ১২ টার দিকে ঘরে ঢুকে তার ভাই কুতুবউদ্দিনকে গলাকেটে হত্যা করা হয়। তিনি নিরীহ প্রকৃতির লোক ছিলেন। এ ছাড়া তার কোন শত্রু ছিল না। হত্যাকাণ্ডে ভাড়াটে খুনিদের ব্যবহার হয় বলে তিনি জানান।

বন্দর থানা ওসি আবুল কালাম জানান, সোমবার রাতে দুর্বৃত্তরা কুতুবউদ্দিনের বাড়িতে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি । এ ঘটনায় শামীম নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com