মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

সাগরপথে মালয়েশিয়ায় পাচারকালে ২৮ রোহিঙ্গা উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ মে, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কক্সবাজার)প্রতিনিধি: সাগরপথে মালয়েশিয়ায় পাচারকালে নারী ও শিশুসহ ২৮ রোহিঙ্গাকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার শহরতলির শুকনাছড়ি ও দরিয়ানগর ঘাট থেকে তাদের উদ্ধার করা হয়। এদের মধ্যে ১৩ নারী, ৯ পুরুষ ও ছয় শিশু রয়েছে। এ সময় পাচারে ব্যবহৃত একটি নৌকাও জব্দ করা হয়।

স্থানীয় যুবক ইমাম হোসেন জানান, রাতে অর্ধশতাধিক নারী-পুরুষ ও শিশুকে দরিয়ানগর ও শুকনা ছড়িঘাটে জড়ো করে মালয়েশিয়ায় মানবপাচারকারী একটি চক্র।

রাতে সন্দেহ হলে সমুদ্রসৈকতে পাচারকারীদের একটি বাড়ি ঘেরাও করে ২৮ রোহিঙ্গাকে উদ্ধার করে আটকে রাখেন স্থানীয়রা।

খবর পেয়ে রাত সাড়ের ১০টার দিকে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ সময় কয়েকজন মালয়েশিয়াগামী ও মানবপাচারকারী পালিয়ে যায়।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদউদ্দিন খন্দকার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃতরা সবাই নিজেদের রোহিঙ্গা বলে স্বীকার করেছেন। এ ঘটনায় দালালদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com