রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু

হোয়াটসঅ্যাপে হ্যাকারদের হানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দেশে ও দেশের বাইরে যোগাযোগের জনপ্রিয় মাধ্যম মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপে হামলা চালিয়েছে হ্যাকাররা। এ কারণে হোয়াটসঅ্যাপ তাদের ১৫০ কোটি ব্যবহারকারীকে অ্যাপটি আপডেট করতে অনুরোধ জানিয়েছে।

দূর থেকে নজরদারি সফটওয়্যার ব্যবহার করে এ হামলা চালানো হয়েছে বলে জানা গেছে। মোবাইল ফোন ও অন্যান্য যন্ত্রে এই সফটওয়্যার বসানো হয়েছিল।

ফেসবুকের মালিকানাধীন এই প্রতিষ্ঠানের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়েছে, আগেই কিছু নম্বর বাছাই করা হয়েছিল এবং নির্দিষ্ট নম্বরে সোমবার এ হামলা চালানো হয়েছে। হামলায় উন্নত সাইবার চরিত্র ব্যবহার করা হয়েছে।

ইসরায়েলের একটি নিরাপত্তা সংস্থা এ হামলা চালিয়েছে বলে ফিন্যান্সিয়াল টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com