শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

বাসি মাংস : প্রিন্স রেস্তোরাঁকে ৫০ হাজার টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বাসি মাংস দিয়ে খাবার তৈরি ও ফ্রিজে রান্না করা মাংসের সঙ্গে কাঁচা মাংস রাখার অপরাধে রাজধানীর কাপ্তান বাজারের প্রিন্স রেস্তোরাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার কাপ্তান বাজারে (ঠাটারী বাজার) রমজানের বিশেষ অভিযান চালিয়ে এ জরিমানা করে বাণিজ্য মন্ত্রণালয়ের বাজার মিনিটরিং টিম।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক প্রণব কুমার প্রমানিক। এ সময় বাণিজ্য মন্ত্রণালয়সহ বিভিন্ন সংস্থার সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভিযানে সার্বিক সহযোগিতা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

rajshahi-misty

প্রণব কুমার প্রমানিক  জানান, রমজান উপলক্ষে ভেজাল বিরোধী ও দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে বাণিজ্য মন্ত্রণালয়ের উদ্যোগে বাজার তদারকি করা হয়। আজকে কাপ্তান বাজারে অভিযান চালঅনো হয়।

তিনি জানান, প্রিন্স রেস্তোরায় ফ্রিজে রান্না করা মাংসের সঙ্গে কাঁচা মাংস রেখেছে, যা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এ অপরাধে প্রতিষ্ঠানটিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া মূল্য তালিকা না থাকায় আরো চার প্রতিষ্ঠানকে পাঁচ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো- ভূঁইয়া স্টোর, জনতা স্টোর, বাপ্পি স্টোর ও রাজশাহী মিষ্টান্ন মহল।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com