রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

বরগুনার চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বরগুনার বেতাগী থানার চাঞ্চল্যকর স্থানীয় কণ্ঠশিল্পী গণধর্ষণ মামলার প্রধান আসামি মানিককে (৩৫) রাজধানীর মুগদা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি বিশেষ দল বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ১০টায় মানিককে দক্ষিণ মুগদার মান্ডা এলাকা হতে গ্রেফতার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম জানান, গত ২৭ এপ্রিল রাতে চাচা মো. চাঁন মিয়া শিকদারকে ও চাচাতো ভাই মো. মানিক নিয়ে মোটরসাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশে রওনা হয় ভিকটিম। রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগী থানাধীন বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের  দক্ষিণ পার্শ্বে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা আসামি মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে। এ সময় তারা চাচা ও চাচাতো ভাইকে আঘাত করে ভিকটিমকে টেনে হিঁচড়ে মোটরসাইকেলে তুলে বেতাগী থানাধীন পুটিয়াখালী সুইজঘাটের উত্তর পার্শ্বে বাগানে নিয়ে যায়। সেখানে মো. মানিক ও আলমগীর হোসেন ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

চাঞ্চল্যকর এ ঘটনায় গত ১ মে ভিকটিমের চাচাতো ভাই মো. মানিক বাদী হয়ে বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলা নং-১।

ধর্ষণ মামলাটি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। ঘটনার পর থেকে র‌্যাব-৮ আসামিদের গ্রেফতারে গোয়েন্দা অভিযান ও ছায়া তদন্ত শুরু করে। এরই অংশ হিসেবে গতরাতে মানিককে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রধান আসামি মো. মানিক ঢাকার তুরাগ পরিবহনের চালক হিসেবে কর্মরত। ঘটনার পর উভয়েই এলাকা ত্যাগ করে গা ঢাকা দেয়। অপর আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com