মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

ছাত্রলীগ নেতাদের মারধর : ৬ পাহারাদারের নামে মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ মে, ২০১৯
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের গাছ থেকে লিচু পাড়াকে কেন্দ্র করে বিশ্বদ্যিালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীদের মারধরের ঘটনায় মতিহার থানায় মামলা করেছে ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আইন বিভাগের সাধারণ সম্পাদক ইমরান আকাশ বাদী হয়ে ৬ পাহারাদার ও অজ্ঞাতনামা ১০ জনের বিরুদ্ধে এই মামলা করেছেন। তবে আসামিদের নাম জানা যায়নি।

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শাখা ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান কানন ও উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসানসহ ছাত্রলীগের আট নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের বেগম রোকেয়া হলের পাশে অবস্থিত লিচু বাগানে লিচু পাড়তে যায়। বাগানটি পাহারার দায়িত্বে থাকা বেশ কয়েকজন প্রহরী তাদেরকে বাধা দেন। কানন ও মেহেদীসহ সবাই ছাত্রলীগের নেতাকর্মী পরিচয় দেয়ার এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এতে প্রহরীরা তাদের ওপর ক্ষিপ্ত হয়ে লাঠি-বাঁশ দিয়ে এলোপাথাড়ি মারধর করে।

এদিকে খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে রড, স্ট্যাম্প নিয়ে উপস্থিত হন। তাদের উপস্থিতি টের পেয়ে মারধরকারীরা পালিয়ে যান। ওই সময় নেতাকর্মীরা প্রহরীদের থাকার জন্য তৈরি করা মাচায় আগুন ধরিয়ে দেন।

মারধরের ঘটনায় মাহমুদুল হাসান কাননের দুই হাত ভেঙে যায় ও মেহেদী হাসানসহ বাকিরা গুরুতর জখম হন। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে মতিহার থানার ওসি শাহাদত হোসেন বলেন, লিচু পাড়ার ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববদ্যিালয় শাখা ছাত্রলীগ গতকাল রাতে একটি মামলা দায়ের করেছে।
বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, সবাই এখনও রামেক হাসপাতলে চিকিসাধীন।

বাংলা৭১নিউজ/এলএ.এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com