শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেক্সাসে ভারী বৃষ্টি-ঝড়, নিহত ৭ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

কাল সকালে দেশে আসবে সুবীর নন্দীর মরদেহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সদ্য প্রয়াত একুশে পদকজয়ী কণ্ঠশিল্পী সুবীর নন্দীর মরদেহ আগামীকাল বুধবার দেশে আনা হচ্ছে। শিল্পীর পরিবার থেকে জানানো হয়েছে, আগামীকাল সকাল ৬টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছাবে সুবীর নন্দীকে বহনকারী বিমান।

সংগীতশিল্পীর পরিবারের পক্ষ থেকে জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জাতীয় সমন্বয়ক সামন্ত লাল সেন তথ্য নিশ্চিত করে আরও জানান, রিজেন্ট এয়ারওয়েজের একটি উড়োজাহাজে সুবীর নন্দীকে দেশে আনা হবে। বিমানবন্দর থেকে তার মরদেহ আনা হবে ২৫সি গ্রিন রোডের গ্রিন ভিউ অ্যাপার্টমেন্টে।

সেখান থেকে বেলা ১১টায় সর্বসাধারণের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। এরপর মরদেহ নেওয়া হবে রামকৃষ্ণ মিশনে।

দুপুরে সবুজবাগে বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে একুশে পদক পাওয়া সংগীতশিল্পী সুবীর নন্দীর শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

দীর্ঘদিন ধরেই কিডনি ও হার্টের অসুখে ভুগছিলেন সুবীর নন্দী। গেল ১৪ এপ্রিল হঠাৎ বেশি অসুস্থ হয়ে পড়ায় ওইদিন রাতে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

১৮ দিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন থাকার পর গত ৩০ এপ্রিল সিঙ্গাপুরে নেওয়া হয় সুবীর নন্দীকে। সিঙ্গাপুরে চিকিৎসা চলাকালে পরপর তিনবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়ও একবার হার্ট অ্যাটাক হয়েছিলো তার।

অবশেষে আজ মঙ্গলবার (৭ মে) ভোররাত সাড়ে চারটায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুতে সংগীতাঙ্গনে শোক নেমে এসেছে। শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও।

বাংলা৭১নিউজ/এলএ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com