সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮

গুলিস্তানে ককটেল বিস্ফোরণে ৩ পুলিশ আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর গুলিস্তানে ককটেল বিস্ফোরণে দুজন ট্রাফিক ও এক কমিউনিটি পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার রাত পৌনে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম (৩৭) ও লিটন (৪০) এবং কমিউনিটি পুলিশ সদস্য মো. আশিক (২৬)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের মতিঝিল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি ট্রাফিক) বজলুর রহমান জানান, সন্ধ্যার পর গুলিস্তানের রাস্তায় দায়িত্ব পালন করছিলেন ওই পুলিশ সদস্যরা। এ সময় কে বা কারা একটি ককটেল ছুড়ে মারে। এতে ওই তিন পুলিশ সদস্য আহত হন। তারা ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

gulistan

একটি গোয়েন্দা সংস্থার এএসআই সম মর্যাদার এক কর্মকর্তা  বলেন, সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের বিপরীতে ট্রাফিকের ছাতার (ছাউনি) নিচে তিন কর্মকর্তা দাঁড়িয়ে দায়িত্ব পালন করছিলেন। এ সময় কে বা কারা সেখানে একটি বিস্ফোরণ ঘটায়। এটি ককটেল নাকি অন্য কোনো বিস্ফোরক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আহতদের প্রথমে কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতাল রাজারবাগে নেয়া হয়। পরে সেখান থেকে ঢামেকে পাঠানো হয়।

ককটেল বিস্ফোরণের সময় কয়েক মিনিটের জন্য এলাকায় বিদ্যুৎ সংযোগ ছিল না বলে অনেকে জানান। বর্তমানে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়নি।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com