রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

৯৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় কাভার্ডভ্যান থেকে ৯৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিনজনকে।

শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে পুঠিয়া বাজার এলাকা এসব উদ্ধার করে র‌্যাব-৫।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের বাকুলিয়া উপজেলার চাক্তাই ভাঙাপোল এলাকার আবুল হোসেনের ছেলে মিরাজুল ইসলাম (৩৩), কুমিল্লার মুরাদনগর উপজেলার সোনাকান্দা এলাকার মৃত বাবুলের ছেলে মো. সোহেল (৩০) এবং নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা এলাকার মনসুর রহমানের ছেলে মিঠু আলী (২৩)। মাদকবহনকারী কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এসব গাঁজা তারা কুমিল্লা থেকে এনে রাজশাহী অঞ্চলে বিক্রির চেষ্টা করছিল।

র‌্যাবের মতে, আটককৃত তিনজনই চিহ্নিত মাদককারবারি। র‌্যাবের জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে এই কারবারে যুক্ত থাকার কথা স্বীকারও করেছেন তারা।

রোববার সকালে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুঠিয়া থানায় মামলা হয়েছে।

রোববার ভোরে গণমাধ্যমকে র‌্যাব আরও জানিয়েছে, গোপন সংবাদ পেয়ে রাতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল পুঠিয়াবাজার এলাকায় অভিযান চালায়।

এ সময় একটি কাভার্ডভ্যান থেকে ৯৬ কেজি গাঁজা এবং নগদ ১০ হাজার টাকা উদ্ধার করে র‌্যাব। অভিযানে মাদককারবারে যুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনিব্যবস্থা নেয়ার কথা জানায় র‌্যাব।

বাংলা৭১নিউজ/এম.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com