বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ

পিছিয়েছে বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল, থাকবেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের ফাইনাল হওয়ার কথা ছিল ৩ মে। এখন একদিন পেছানো হয়েছে ফাইনালের সূচি।

অর্থ্যাৎ, ৪ মে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক টুর্নামেন্টটির ফাইনাল। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বুধবার বিকেলে ফাইনাল পেছানোর কথা নিশ্চিত করেছেন।

চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি প্রদানের জন্য ফাইনালে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছিল বাফুফে। বাফুফের সাধারণ সম্পাদক জানিয়েছেন, বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর দফতর থেকে নিশ্চিত করা হয়েছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফাইনালে।

২২ এপ্রিল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হয়েছে প্রথম বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ মহিলা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল। উদ্বোধন ঘোষণা করেছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে মঙ্গোলিয়া, তাজিকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত, কিরগিজস্তান ও বাংলাদেশ।

বাংলা৭১নিউজ/এস.এ.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com