মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা

আমাকে বিক্রি করে দিচ্ছে, বাঁচাও

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০১৯
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে দুই ছাত্রীকে পাচারকালে তিন পাচারকারীকে আটক করেছে পুলিশ। রোববার রাতে শ্যামনগর বাস টার্মিনাল এলাকা থেকে দুই ছাত্রীকে উদ্ধার ও তিন পাচারকারীকে আটক করা হয়।

ঘটনার শিকার দুই শিক্ষার্থী উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালি গ্রামের খোকার মেয়ে রিফুজা আক্তার (১৪) ও একই গ্রামের কুবাত আলীর মেয়ে সাদিয়া সুলতানা (১৩)। রিফুজা আক্তার স্থানীয় চাদনীমুখা পিজে আলিম মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী ও সাদিয়া সুলতানা নাপিতখালী প্রাইমারি স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী।

আটক তিন পাচারকারী হলেন- নাপিতখালি গ্রামের রুহুল আমীন গাইনের ছেলে আমিনুর রহমান, হযরত গাজীর ছেলে শাহাদত গাজী ও তার বোন করুনা বেগম।

মাদরাসাছাত্রী রিফুজা আক্তারের মা মাফুজা জানান, রিফুজা বাড়ির মোবাইল নম্বরে ফোন দিয়ে কান্নাকাটি করে বলে, আমাকে বিক্রি করে দিচ্ছে। তোমরা আমাকে বাঁচাও। এরপর তারকাছ থেকে ফোন কেড়ে নেয়। আর যোগাযোগ করতে পারিনি। ফুসলিয়ে তাদেরকে বাড়ি থেকে নিয়ে যায় করুনা বেগম।

ঘটনার বিষয়ে শ্যামনগর থানার এসআই মোস্তফা বলেন, দুই ছাত্রীকে পাচার করা হচ্ছে এমন ঘটনা জানার পর তাদের উদ্ধারের জন্য অভিযান চালানো হয়। অবশেষে রোববার রাতে পাচারের উদ্দেশে শ্যামনগর ত্যাগ করার সময় বাস টার্মিনাল এলাকা থেকে তিন পাচিরকারীকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ওই দুই ছাত্রীকে।

তিনি বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। কীভাবে আর কোথায় তাদের নিয়ে যাওয়া হচ্ছিল সেটি এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের ওসি হাবিল হোসেন বলেন, দুই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com