রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ রূপালী ব্যাংকের চট্টগ্রাম বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পেছনে ট্রাকের ধাক্কা, নিহত ১ এসএসসি : কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯ দশমিক ২৩ লিভ টু আপিল খারিজ, জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই ব্রাজিলে বন্যা-ভূমিধসে ১৩৬ জনের মৃত্যু দাখিলে পাসের হার ৭৯.৬৬, জিপিএ-৫ পেল ১৪২০৬ জন শেষ টি-টোয়েন্টি: টাইগারদের দেওয়া ১৫৮ রানের লক্ষ্যে ব্যাট করছে জিম্বাবুয়ে শিক্ষায় ছেলেরা কেন পিছিয়ে, কারণ খুঁজতে প্রধানমন্ত্রীর নির্দেশ

তাসকিনের বাউন্সারে হাসপাতালে শুভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী বনাম ভিক্টোরিয়ার আজকের ম্যাচটি মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে আবাহনী পেসার তাসকিন আহমেদের বাউন্সারের আঘাতে ভিক্টোরিয়ার সোহরাওয়ার্দী শুভ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

মিরপুরে আজ টস হেরে ব্যাটিং নামে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ইনিংসের ২৫তম ওভারে বোলিং করছিলেন তাসকিন আহমেদ। এ সময় ২১ রান নিয়ে ব্যাটিং করছিলেন শুভ। ওভারের তৃতীয় বলটি বাউন্সার মনে করে কিছুটা নিচু হয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যক্রমে বল বাহাতি এই ব্যাটসম্যানের ডান কানের পিছনের দিকে বিপজ্জনক জায়গায় লাগে। সঙ্গে সঙ্গেই শুভ লুটিয়ে পড়েন।

গুরুতর ইনজুরি হওয়ায় সঙ্গে সঙ্গেই মাঠ থেকে স্ট্রেচারে করে বাইরে আনা হয় তাকে। এরপর বিসিবির কর্মরত ডাক্তাররা তাকে পরীক্ষা নিরীক্ষা করেন। পরীক্ষা শেষে দ্রুতই ঢাকা অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়েছে শুভকে।

শুভর আঘাত কতটা গুরুতর-তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বাউন্সারের আঘাতে ক্রিকেট মাঠে এমন দুর্ঘটনা অতীতে অনেক দেখেছে ক্রিকেটবিশ্ব। সর্বশেষ বাউন্সারের আঘাতে প্রাণ হারানো অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ফিলিপ হিউজের মৃত্যু এখনো আমাদের নাড়া দেয়। ঢাকার মাঠে নব্বই দশকের মাঝামাঝি ফিল্ডিংয়ের সময় ভারতীয় টেস্ট ক্রিকেটার রমন লাম্বার মাথায় বল লেগে দুই দিন পর প্রাণ হারান ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com