মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

চুয়াডাঙ্গায় মাটিচাপায় ২ ইটভাটা শ্রমিক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার শেখ ইটভাটায় কাজ করার সময় মাটিচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন।

নিহতরা হলেন- বাবু (৩৫) দামুড়হুদার নতুন বাস্তপুর এলাকার ইউনুস আলীর ছেলে ও মামুন (৪৫) একই উপজেলার কেশবপুর গ্রামের কালা চাঁদ মণ্ডলের ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি শুকুমার বিশ্বাস জানান, সকালে শেখ ইটভাটায় মাটি কেটে ইট তৈরির কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় মাটিধসে শ্রমিকদের ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই বাবু ও মামুন মারা যান। এ সময় আহত হন আরও এক শ্রমিক।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com