শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

কানসাটে ১০দিন ব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ১৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ঐতিহ্যবাহী রাজবাড়ি মাঠে ১০ দিনব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন হয়েছে। কানসাট ক্লাবের উদ্যোগে রোববার বিকেল থেকে বৈশাখী মেলার উদ্বোধন করেন আনুষ্ঠানিকতা শুরু হয়।

মেলায় বিভিন্ন স্টল ও শিশু-কিশোর ও কিশোরীদের আনন্দ বিনোদনের জন্য নাগর দোলনা ও মটরসাইকেল খেলা রয়েছে। বাঙালির ঐতিহ্য ফিরিয়ে আনতে এবং সমাজ থেকে মাদকমুক্ত করতে বৈশাখী মেলার আয়োজন বলে জানিয়েছেন কানসাট ক্লাবের সাধারণ সম্পাদক কাজী এমদাদুল হক।

তিনি জানান, পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে এই মেলার সকল আনুষ্ঠানিক শুরু হয়। মেলায় দর্শনার্থীদের জন্য রয়েছে বিনোদনের ব্যবস্থা। শিশু-কিশোরদের জন্য নাগর দোলনা ও মটরসাইকেল খেলাসহ বিভিন্ন পণ্যের স্টল রয়েছে। টানা দশদিন মেলা বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com