মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীন সফরে যাচ্ছেন পুতিন জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের ইন্স্যুরেন্স চাকরির আড়ালে জঙ্গি সংগঠনের রিক্রুটার বনানীর আগে বাস থামানো-যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার কোথায় লু কোথায় আপনি, এ নিয়ে বিএনপির মাথাব্যথা নেই ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক শ্রম আইন সংশোধনে কিছু সিদ্ধান্ত হবে নীতি-নির্ধারণী পর্যায়ে: আইনমন্ত্রী নিরাপত্তা বাহিনীর গুলিতে আজাদ কাশ্মীরে নিহত ৩ ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে বিএনপি অপরাজনীতি করছে: পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস চট্টগ্রাম থেকে বিমানের হজ ফ্লাইট উদ্বোধন জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা চাপাচ্ছে : টিআইবি আবারও বন্ধুত্বের নিশ্চয়তা নিয়ে ইউক্রেনে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপের দল ঘোষণা, সহ-অধিনায়ক তাসকিন রাজবাড়ীতে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন ফ্রান্সের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন এমবাপে মার্কিন স্যাংশন-ভিসানীতি কেয়ার করি না: কাদের ট্রেনের ইঞ্জিন থেকে পড়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু

চাচাকে জবাই করে হত্যা, প্রধান আসামি জাবেদ গ্রেপ্তার,

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরে চাচাকে জবাই করে হত্যার ঘটনায় প্রধান আসামি জাবেদ হোসেনকে গ্রেপ্তার করছে পুলিশ। আজ শুক্রবার সকালে রামগঞ্জের শ্যামপর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গলায় কেটে ও মাথা থেঁতলে দিয়ে হত্যার দায় স্বীকার করে পুলিশের কাজে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে চন্দ্রগঞ্জ থানা এসআই অসীম কুমার। পরে তার স্বীকোরক্তি অনুযায়ী তাকে নিয়ে সদর উপজেলার যাদৈয়া নামক এলাকায় জবাই  করার ছুরি উদ্ধার অভিযান যায় পুলিশ। ঘটনাস্থল থেকে ওই জবাই  করার ছুরি উদ্ধার করা হয়। এসময় হত্যাকারীদের বিচারের ও ফাঁসির দাবীতে বিক্ষোভ করে স্থানীয়রা।গ্রেপ্তারকৃত জাবেদ হোসেন সদর উপজেলার যাদৈয়া এলাকার মো. জাফর হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহমদ জানান, হত্যার মুল আসামী জাবেদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকোরক্তি অনুযায়ী জবাই  করার ছুরি  উদ্ধার করা হয়। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, ১৭ই মার্চ রবিবার বিকালে বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন।

চিকিৎসার ৫দিন পর ২২শে মার্চ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জামাল উদ্দিন। এরপর নিহতের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে ৪জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা অভিযুক্ত জাবেদ হোসেন,তার বাবা জাফর আহম্মদ,মা ও বোনকে আসামী করা হয়। অপরদিকে ঘটনার পর থেকে এলাকা ছেড়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

বাংলা৭১নিউজ/এসকে বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com