মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

সিলেটে বাড়িতে ঢুকে ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট প্রতিনিধি:  সিলেটের বালাগঞ্জে ডাকাত দলের ছোড়া গুলিতে দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন (২৬) নিহত হয়েছেন।শনিবার গভীর রাতে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের চাম্পারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বালাগঞ্জ থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ২টার দিকে চাম্পারকান্দি গ্রামের সুরমান আলীর ঘরে মুখোশধারী স্বশস্ত্র ডাকাতদল হানা দেয়। এসময় সুরমান আলীর পুত্র দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় শাহাব উদ্দিনকে সিলেট শহরের হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এদিকে ডাকাত দলের সদস্যরা নিহত শাহাব উদ্দিনের পিতা সুরমান আলী (৬০), মা, বোন, ভাই, দুই চাচা ও চাচিকে কুপিয়ে আহত করে।

আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতের স্বজনদের অভিযোগ সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তাকে গুলি করে হত্যা করেছে। সঠিকভাবে তদন্ত করা হলে এ ঘটনার পেছনে কারা জড়িত তা বেরিয়ে আসবে। সন্ত্রাসীরা কয়েকটি মোবাইল, চার্জার লাইট এবং কিছু স্বর্ণালংকার ও লুট করে নিয়ে গেছে।

বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান  বলেন, ধারণা করা যাচ্ছে এটি ডাকাতি নয়, পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসড

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com