মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান

রাহুলকে ফুল দিয়ে কংগ্রেসে ঊর্মিলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউড সেনসেশন ঊর্মিলা মাতন্ডকর রাজনীতিতে আসছেন। তিনি সম্ভবত ভারতের লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছেন। এই লক্ষে তিনি ভারতীয় কংগ্রেসে যোগ দিচ্ছেন। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হাতে ফুল দিয়ে বুধবার তিনি কংগ্রেসে যোগ দেন।

জাতীয় নির্বাচনে কিছু গুরুত্বপূর্ণ আসনে নির্ভার থাকতে ভারতের বড় রাজনৈতিক দলগুলো বড় ও ছোট পর্দার তারকাদের মনোনয়ন দিচ্ছে। এবার এর সূচনা করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়। টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাতকে মনোনয়ন দিয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় কংগ্রেস বিজেপিও সেলিব্রেটিদের নির্বাচনে টানছে।

শোনা যাচ্ছে, যে আসনগুলোতে রাজনৈতিক ব্যক্তিত্বদের দিয়ে জয়ী হওয়ার সম্ভাবনা কম, সেসব আসনের জন্য তারকাদের কথা ভাবছে বিজেপি ও কংগ্রেস। উত্তর মুম্বাই তেমনি গুরুত্বপূর্ণ একটি কেন্দ্র। উত্তর মুম্বাই কেন্দ্র থেকে ঊর্মিলা মাতন্ডকরকে মনোনয়ন দেয়ার সম্ভাবনা আছে বলে ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমআক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com