রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

ফুটবলারদের সুস্থতা নিয়ে প্রার্থনা পেপের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: হাতছানি অনেক। প্রিমিয়ার লিগ আছে। এবং অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগ। অনেকে বলছেন, ম্যাঞ্চেস্টার সিটি এই মৌসুম চারটি ট্রফি জিতে অনন্য নজির গড়তে পারে। কিন্তু পেপ গুয়ার্দিওলা চুপচাপ। তাঁর প্রাথর্না, ক্লাব ফুটবলে দু’সপ্তাহ বিরতির পরে ফুটবলারেরা যেন সবাই সুস্থ, তরতাজা হয়ে অনুশীলনে ফিরে আসেন।

আন্তর্জাতিক বিরতির পরে ২৯ দিনে আটটি ম্যাচ খেলতে হবে ম্যান সিটিকে। তিনটি প্রতিযোগিতায়। প্রিমিয়ার লিগ, এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ। ম্যান সিটির ওয়েবসাইটে গুয়ার্দিওলা বলেছেন, ‘‘আমার একটাই প্রার্থনা। ওরা সবাই সুস্থ হয়ে ফিরে আসুক। ছেলেদের অনেককেই জাতীয় দলের হয়ে খেলতে হবে। আমি চাই ওরা দেশের হয়ে খেলাটা উপভোগ করুক। একই সঙ্গে কামনা করি, কারও যেন চোট না লাগে। এপ্রিলে যে সূচি অপেক্ষা করছে সেখানে আমার সবাইকে দলে চাই।’’

গুয়ার্দিওলা আগামী দিনের চ্যালেঞ্জ নিয়ে এতই উদ্বিগ্ন যে, যাঁদের জাতীয় দলে খেলা নেই তাঁদের সাত দিন ছুটি কাটিয়ে অনুশীলনে ফিরে আসতে বলেছেন। একই সঙ্গে যাঁদের চোট আছে তাঁদের কথাও আলাদা করে ভাবছেন। তাঁর কথায়, ‘‘আমার সবাইকে চাই।

কেভিন (দ্য ব্রুইন), ফার্নান্দিনহো, জন (স্টোনস), বঁজমা (মেন্দি)— ওরা আগেই অনুশীলনে ফিরে আসছে। এমনকি দরকার হলে ওদের ১০ থেকে ১৫ মিনিটের জন্যেও খেলাব।’’ যোগ করেছেন, ‘‘আমাদের সামনে আরও তিনটি ট্রফি জয়ের সুযোগ।

তাই সবাইকেই আমি চাই।’’

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com