রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয়

মিতু হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যা মামলায় তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন করে গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ কামরুজ্জামানকে দায়িত্ব দেয়া হয়েছে।

এদিকে, দেশের বিভিন্নস্থানে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর বিশেষ অভিযানের তৃতীয় দিনে সন্দেহভাজন ১ হাজার ১৩৫ জনকে আটক করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশে গতরাত থেকে আজ দুপুর ১২টা পর্যন্ত চট্টগ্রাম, রংপুর, যশোর, চাপাইনবাবগঞ্জ, গাইবান্ধাসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গতরাতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় সন্দেহভাজন ২২০ জনকে আটক করা হয়।

এদিকে, বরিশাল থেকে ২৯ জন এবং যশোর থেকে ৮৪ জনকে আটক করা হয়েছে। রংপুরের ৮টি থানা থেকে এক জেএমবি সদস্যসহ ৯৫ জনকে এবং রাজশাহী থেকে ৬০ জনকে আটক করেছে পুলিশ।

এছাড়া, টাঙ্গাইলে ৫২, জয়পুরহাটে ৪৮, চাঁপাইনবাবগঞ্জে ৪৪, ঝিনাইদহে ৬৪, পঞ্চগড়ে ১৯, ময়মনসিংহে ১৮, কিশোরগঞ্জে ৭৫, ফেনী থেকে ৩৮, ব্রাহ্মণবাড়িয়ায় ৫০ এবং পিরোজপুর থেকে ৯ জনকে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com