রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন এখনো চলছে অটোরিকশাচালকদের বিক্ষোভ, ৩ বাস ভাঙচুর সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা

মিম-বাপ্পীর ‘আমি তোমার হতে চাই’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ১৭১ বার পড়া হয়েছে
মিম-বাপ্পী

বাংলা৭১নিউজ,ঢাকা: অনন্য মামুনের নতুন সিনেমা ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। এই সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মতো বাপ্পী চৌধুরীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি।

সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, “‘আমি তোমার হতে চাই’ সিনেমার গল্প শুনে আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর প্রেমের গল্পের সিনেমা হবে এটি। সকল শ্রেণির দশর্কের এই সিনেমাটি ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।”

এই সিনেমার মাধ্যমে আবারো বাপ্পী চৌধুরীর সঙ্গে পর্দা ভাগাভাগী করে নিলেন মিম। এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘সুইটহার্ট’ ও তারেক শিকদারের ‘দাগ’ সিনেমায় বাপ্পীর সাথে জুটি বেঁধেছিলেন তিনি।

বাপ্পীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে মিম বলেন,“ ‘সুইটর্হাট’ সিনেমার পরে ‘দাগ’ ছিলো ওর সাথে আমার জুটি বেঁধে অভিনীত দ্বিতীয় সিনেমা। কাজের ক্ষেত্রে বাপ্পী খুবই সহযোগী একজন শিল্পী। গল্পের প্রয়োজনে বাপ্পীর সাথে আমার এই সিনেমা নিয়ে তৃতীয় সিনেমায় জুটি বাধা হলো। আশা করি আরও একবার দর্শক আমাদের পর্দা রসায়ন উপভোগ করবেন।”

সিনেমার গল্প প্রসঙ্গে র্নিমাতা অনন্য মামুন বলেন, “একজন গ্যাংস্টার শখের বসে ইউটিউবে তার গাওয়া একটি গান আপলোড করেন। ঘটনাক্রমে সেই গানটি বেশ জনপ্রিয়তা পায়। ফলে সেই ছেলেটি গ্যাংস্টার থেকে বনে যায় গায়ক। এমন ঘটনা ঘিরে আবর্তিত হয়েছে সিনেমার গল্প। একজন গ্যাংস্টারের অন্ধকার জীবন থেকে সাধারন জীবনে ফিরে আসার জার্নিটা সিনেমায় দেখা যাবে। মূলত একটি প্রেমের গল্পের সিনেমা।”

সিনেমায় বাপ্পী ও মিম ছাড়াও আরো অভিনয় করছেন দিপালী আক্তার তানিয়া, জন, মিশা সওদাগর, মনিরা মিঠু প্রমুখ।

সিনেমার সংলাপ লিখেছেন সোমেশ্বর অলি। আর র্নিমানের পাশাপশি সিনেমার চিত্রনাট্যর লিখেছেন র্নিমাতা নিজেই।

সবকিছু ঠিকঠাক থাকলে ১৩ জুন থেকে শুরু হবে সিনেমার দৃশ্যধারনের কাজ। ঢাকা, কক্সবাজার ও গাজীপুরে শুটিং। সিনেমার গানগুলো দেশের বাইরে ধারন করা হবে বলে জানান র্নিমাতা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com