মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

পাকিস্তানে জরুরি বৈঠক ডেকেছেন ইমরান খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: কাশ্মীরের পালওয়ামায় সন্ত্রাসী হামলার জবাব দিতে পাকিস্তানে বিমান হামলা করেছে ভারত। আকস্মিক এ হামলার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহনে জরুরি বৈঠক ডেকেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

মঙ্গলবার সকাল এগারোটার দিকে তিনি পাকিস্তানের শীর্ষস্থানীয় কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন। এর আগে জরুরি বৈঠকে বসেছেন দেশটির পররাষ্ট্রমন্ত্রী শাহ মুহাম্মদ কুরেশিও। তবে এ হামলার বিষয়ে এখনো মুখ খোলেননি প্রধানমন্ত্রী ইমরান খান। তাদের এই বৈঠক থেকে কী সিদ্ধান্ত আসে সেদিকে তাকিয়ে আছে কূটনৈতিক মহল।

এর আগে ভোররাতে পাকিস্তানের অভ্যন্তরে ২১ মিনিট ধরে বিমান হামলা চালায় ভারত। হামলায় কাশ্মীরের চকোটি ও মুজাফ্ফারাবাদ, বালাকোটে জঙ্গিগোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদের তিনটি লঞ্চপ্যাড ও কন্ট্রোল রুম আলফা-৩ ধ্বংস করা হয়েছে বলে দাবি করেছে ভারত।

এতে নিহত হয়েছে ২০০ থেকে ৩০০ পাকিস্তানি জঙ্গি। হামলার কথা স্বীকার করে নিলেও হতাহতের বিষয়ে এখনো কিছু জানায়নি পাকিস্তান। ভারতের জবাবের পর এখন পাকিস্তানের প্রতিক্রিয়া কি হবে তা বুঝতে হলে এখন ইমরান খানের এই বৈঠকের দিকে তাকিয়ে থাকতে হবে।

বাংলা৭১নিউজ/সূত্র: ডন/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com