মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা

শিবগঞ্জ অফিসার্স ক্লাবের ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৪২ বার পড়া হয়েছে

 বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ অফিসার্স ক্লাবের ব্যাটামিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার রাতে শিবগঞ্জ অফিসার্স ক্লাব চত্বরে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে মোট ২০টি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ইউএনও-সমাজসেবা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন লাভ করে এলজিইডি-খাঁন দল। পরে চ্যাম্পিয়ন ও রানার আপকে বরণ করে দেয় শিবগঞ্জ অফিসার্স ক্লাব।

এতে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, অফিসার্স ক্লাবের সভাপতি ইউএনও চৌধুরী রওশন ইসলাম, সাধারণ সম্পাদক প্রকৌশলী আরিফুল ইসলামসহ অফিসার্স ক্লাবের সদস্যরা।

শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলায় রেফারির দায়িত্ব পালন করে কৃষিবিদ এসএম আমিনুজ্জামান।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com