সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ

পাক ক্রিকেটারদের ছবি সরানোর দাবিতে ইডেনে বিজেপির বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: পুলওয়ামায় জঙ্গি হানায় ৪৯ জন সিআরপিএফ শহিদ হয়েছেন। পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জৈশ–ই–মহম্মদ এই হামলা চালায়। তারপর থেকেই গোটা দেশে ক্ষোভের আগুন জ্বলছে।

বিভিন্ন মহল থেকে এই হামলার নিন্দা করা হচ্ছে। ব্যতিক্রম নয় ক্রীড়াজগৎ। দেশের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা সোচ্চার। পাকিস্তানের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার দাবি উঠেছে। এমনকি বিশ্বকাপে পাক ম্যাচ বয়কট করার দাবিও উঠেছে। ইতিমধ্যেই এই হামলার প্রতিবাদে দেশের বিভিন্ন স্টেডিয়াম থেকে পাক ক্রিকেটারদের ছবি সরিয়ে দেওয়া হয়েছে। সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিও এই হামলায় যথেষ্ট ক্ষুব্ধ। তিনিও পাক ম্যাচ না খেলার দাবি তুলেছেন।

এরইমধ্যে শনিবার দুপুরে সিএবিতে বিজেপির যুব মোর্চার সদস্যরা হাজির হন। ক্লাবহাউসে থাকা পাক ক্রিকেটারদের ছবি সরানোর দাবি তুলছিলেন তারা। ক্লাবহাউসে রয়েছে ইমরান খান, ওয়াসিম আক্রামদের ছবি। সৌরভ গাঙ্গুলিকে তারা ডেপুটেশন দিতে এসেছিলেন।

ঘটনাস্থলে দ্রুত হাজির হয় পুলিশ। ক্লাবহাউসের সামনে বিক্ষোভ দেখানোর জন্য বেশ কয়েকজন বিজেপি সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলা৭১নিউজ/সূত্র:আজকাল অনলাইন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com