সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ

কুমিল্লায় দিনদুপুরে বিকাশের ৫৮ লাখ টাকা ছিনতাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: কুমিল্লার তিতাসে দিনদুপুরে বিকাশের ৫৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা-হোমনা সড়কের উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের টাকা ছিনিয়ে নেয়ার সময় এলাকাবাসী ১৫ লাখ টাকাসহ ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটকরা হলো, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মো.মাঈনুদ্দিনের ছেলে একাধিক মামলার আসামি মো. আল-আমিন (৩৫) ও মজিদপুর গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে অমর চন্দ্র দাস (৩৩)।

এ সময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, চাপাতিসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

এ সময় ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি করে নোমান (২০) ও সাইদুল (২২) নামে দুজন সেলসম্যান আহত হন এবং তাদের সঙ্গে থাকা ইউনুছ (২৫), আলমগীর (২০) ও একই নামের আলমগীরসহ (২৫) ৩ সেলসম্যান পালাতে সক্ষম হন। এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ছিনতাইকারী আল-আমিন ও অমরকে আটক করে তাদের কাছ থেকে ১৫ লাখ টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে এবং ১৫ লাখ টাকাসহ অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আটকদের দেয়া তথ্যের ভিত্তিতে বাকি ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএস

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com