শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস দীঘিনালায় সংঘাত : শাহবাগ মোড় অবরোধ করে বিক্ষোভ দ্বিতীয় ইনিংসেও এক অঙ্কে আটকা রোহিত যুক্তরাষ্ট্রে আদালতের ভেতর বিচারককে গুলি করে হত্যা শেখ হাসিনা রেহানা জয়সহ ৩৮৮ জনের বিরুদ্ধে হত্যার আরেক মামলা ইউক্রেনে প্রাণ হারিয়েছে ৭০ হাজার রুশ সেনা

মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল)উপজেলা প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে মির্জাপুর-বালিয়া ভায়া উয়ার্শী অঞ্চলিক সড়কের পৌর এলাকার রাজনগর গ্রামে এবং দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে গোড়াই-সখিপুর আঞ্চলিক সড়কের বাঁশতৈল ইউনিয়নের হোছেন মার্কেট নামক স্থানে।

নিহতরা হলেন উপজেলার পৌর এলাকার রাজনগর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে হযরত আলী (৭৫) ও আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে হৃদয় মিয়া (১৪)।

জানা গেছে, রবিবার দুপুরের দিকে হযরত আলী কুতুব বাজার থেকে মির্জাপুর-বালিয়া অঞ্চলিক সড়ক দিয়ে হেটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্যদিকে বাঁশতৈল বাজার থেকে হৃদয় মিয়া গোড়াই-সখিপুর অঞ্চলিক সড়ক দিয়ে বাইসাইকেলযোগে হাটুভাঙ্গা বাজারে আসছিলেন।

এসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিক্সা বাইসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই হৃদয়ের মৃত্যু হয়। বাঁশতৈল ফাঁড়ি ও মির্জাপুর থানা পুলিশ ঘাতক মোটরসাইকেল ও সিএনজি চালিত অটো রিক্্রা আটক করলেও চালকদের গ্রেপ্তার করতে পারেননি বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনার পর নিহতদের মৃতদেহ পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে বলে বাঁশতৈল ফাঁড়ির উপপরিদর্শক মুকুল ও মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফজালুর রহমান ছানু জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com