শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সিলেটকে ১৭১ রানের টার্গেট দিল খুলনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯
  • ১৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: অলক কাপালির বোলিং তাণ্ডবের পরও ৯ উইকেটে ১৭০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে খুলনা টাইটানস। দলের হয়ে সর্বোচ্চ ৪৮ রান করেন টাইটানসের জিম্বাবুয়ান ক্রিকেটার ব্রান্ডন টেইলর। ইনিংসের শেষ দিকে ২৫ বলে ৩৮ রান করেন ডেভিড ওয়াইজ। এছাড়া ২৩ বলে ৩৩ রান করেন জুনায়েদ সিদ্দিকী। সিলেট সিক্সার্সের হয়ে ৪ ওভারে ২২ রানে ৪ উইকেট নেন অলক কাপালি।

১৭১ রানের টার্গেটে ব্যাট করছে সিলেট সিক্সার্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৮তম ম্যাচে বুধবার মিরপুরে সিলেট সিক্সার্সের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করে খুলনা টাইটানস। ব্রান্ডন টেইলরকে সঙ্গে নিয়ে উড়ন্ত সূচনা করেন জুনায়েদ সিদ্দিকী।উদ্বোধনীতে ৬.৫ ওভারে ৭৩ রানের জুটি গড়েন তারা।

এরপর তিন রানের ব্যবধানে ২ উইকেট হারায় খুলনা টাইটনস। অলক কাপালির লেগ স্পিনে বিভ্রান্ত জুনায়েদ সিদ্দিকী। সাজঘরে ফেরার আগে ২৩ বলে ছয়টি বাউন্ডারির সাহায্যে ৩৩ রান করেন খুলনার এই ওপেনার। এর আগের দুই ম্যাচে ১২ ও ১৩ রান করে ফেরেন জুনায়েদ।

বিপিএলে নিজের প্রথম ম্যাচে খেলতে নেমেই আল-আমিনের উইকেট তুলে নেন সিলেট সিক্সার্সের পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ। তার অফ স্পিনে বিভ্রান্ত হয়ে মাত্র ২ রানে ফেরেন আল-আমিন। এর আগে খেলা দুই ম্যাচে ৪ ও ৫ রান করেন খুলনার এই অলরাউন্ডার।

এরপর চার নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে নওয়াজের দ্বিতীয় শিকারে পরিণত হন নাজমুল হোসেন শান্ত।সাজঘরে ফেরার আগে ১৩ বলে ১৭ রান করেন এই অলরাউন্ডার। এর আগের ম্যাচে ৪৮ রান করেন শান্ত।

ইনিংসের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা খুলনা টাইটানসের জিম্বাবুয়ের ওপেনার ব্রান্ড টেইলরকে সাজঘরে ফেরান কাপালি। তার আগে ৩১ বলে তিনটি চার ও দুটি ছক্কায় ৪৮ রান করেন টেইলর।

দলের ব্যাটিং বিপর্যয়ের মুহূর্তে হাল ধরতে পারেননি আরিফুল হক ও অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কাপালির তৃতীয় ও চতুর্থ শিকারে পরিণত হওয়ার আগে শূন্য ও ৩ রানে ফেরেন আরিফুল-রিয়াদ।

ইনিংসের শেষ দিকে ব্যাটিং তাণ্ডব চালান ডেভিড ওয়াইজ। তার ২ বলে ২ ছক্কায় গড়া ৩৮ রানে ভর করে ৯ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে খুলনা।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইটাস: ২০ ওভারে ১৭০/৯ (টেইলর ৪৮, ওয়াইজ ৩৮, জুনায়েদ ৩৩; কাপালি ৪/২২)।

টস: সিলেট সিক্সার্স

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com