শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

ঢাকাকে ছুঁয়ে ফেলেছে তামিমের কুমিল্লা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯
  • ১৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: দারুণ জয়ে ঢাকাকে ছুঁয়ে ফেলেছে তামিমের কুমিল্লা। টার্গেট ছিল ১৫৪ রান। এই রান তাড়া করে সহজেই জয় পাওয়ার কথা ঢাকা ডায়নামাইটসের। অথচ এই ম্যাচেই কি না হেরে বসেছে সাকিব আল হাসানের দল। কুমিল্লা ভিক্টোরিয়ানের কাছে তারা হেরেছে সাত রানে।

আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের জয়ে ঢাকাকে ছুঁয়ে ফেলেছে কুমিল্লা। এখন দুই দলের সংগ্রহ ১০ পয়েন্ট করে।

অবশ্য এদিন ঢাকার বোলাররা দারুণ নৈপুণ্য দেখালেও ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেননি। এক আন্দ্রে রাসেল (৪৬) ছাড়া অন্য সবাই ব্যর্থ হয়েছেন। তাই এই মাঝারি লক্ষ্যও টপকাতে পারেনি।

কুমিল্লার দুই বিদেশি বোলার থিসারা পেরেরা ও শহীদ আফ্রিদি দারুণ বল করে তাদের সাফল্যের পথে বাধা হয়েছেন। পেরেরা তিনটি এবং আফ্রিদি দুই উইকেট পান।

এর আগে কুমিল্লা প্রথমে ব্যাট করতে নেমে ১৫৩ রান করে। তাদেরও শুরুটা ছিল বাজে। দ্রুত সাজঘরে ফেরেন ওপেনার এনামুল হক (১) ও অধিনায়ক ইমরুল কায়েস (৭)। তবে ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রুখে দাঁড়ান জাতীয় দলের তারকা ওপেনার তামিম, তিনি ২৯ বলে ৩৪ রান করেন।

এরপর শামসুর রহমান ৪৮ ও থিসারা পেরেরা ২৬ রান করে দলকে সম্মানজনক সংগ্রহের পথ দেখান। তবে শেষ দিকে দ্রুত উইকেট না হারালে সংগ্রহটা আরো বড় হতে পারত।

তামিমদের বড় সংগ্রহের পথে বাধা হয়ে দাঁড়ান সাকিব আল হাসান। চার ওভার বল করে ২৪ রান দিয়ে তিন উইকেট তুলে নেন তিনি। এ ছাড়া আন্দ্রে রাসেল ও রুবেল হোসেন দুটি করে উইকেট নেন।

এর আগে প্রথম ম্যাচে খুলনা টাইটানসকে ছয় উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে রংপুর রাইডার্স। খুলনার ১৮১ রানের জবাবে মাশরাফির রংপুর চার  উকেটে হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। এই হারে আসরে খুলনার সব সম্ভাবনা অনেকটাই শেষ হয়ে গেছে। তারা আট ম্যাচ খেলে সাতটিতেই হেরেছে।

বাংলা৭১নিউজ/একে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com